মান-অভিমান শেষে মাহি-অপু

সময় টিভি প্রকাশিত: ৩০ জুন ২০২০, ১৭:০৭

ঢাকাই সিনেমার ‘অগ্নিকন্যা’ খ্যাত চিত্রনায়িকা মাহিয়া মাহি। শোবিজে গেল এক বছরে এই চিত্রনায়িকার সংসার নিয়ে অনেক চর্চা হয়েছে। সেসময় অনেকের মুখে শোনা গেছে স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে ‘ডিভোর্স’ হয়েছে। কিন্তু বিষয়টি নিয়ে মাহি বারবারই অস্বীকার করেছেন। কিন্তু সমালোচনা থামছিল না। অবশেষে বারো মাস পর সেই সমালোচকদের মুখ বন্ধ করলেন তিনি।

নিজের ফেসবুক আইডিতে অপুকে জড়িয়ে ধরা একটি ছবি প্রকাশ করেন মাহি। ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি করার সময়ের এই ছবিটি প্যারিসে তোলা। এছাড়াও তিনি স্বামীর পরিবার শ্বশুর-শাশুড়ির সঙ্গে ছবি শেয়ার করেছেন। ফেসবুকের ছবির ক্যাপশন মাহি লিখেছেন, আমরা দুজন পারফেক্ট মানিকজোড়।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করার পর থেকে সোশ্যাল মিডিয়ায় তাকে শুভকামনাসহ নানা ধরনের মন্তব্য করেছেন। অনেকে বলছেন, মান-অভিমান শেষ হলো এতদিনে।

প্রসঙ্গেত, ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। এরপর শুটিং সেটসহ টিভি অনুষ্ঠানগুলোতেও দেখা যেত মাহি-অপুকে। কিন্তু প্রায় বছর খানেক তাদের দুজনকে একত্রে দেখা যাচ্ছিল না। সবমিলিয়ে চলচ্চিত্রপাড়ায় জোর গুঞ্জন ওঠে মাহি-অপুর বিচ্ছেদ নিয়ে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
এই সম্পর্কিত
আরও

সরোজ খানের সেরা ১০

১ ঘণ্টা, ৪৮ মিনিট আগে