নওয়াজউদ্দিনের আসল রূপ ফাঁস, কল রেকর্ড প্রকাশ করলেন স্ত্রী আলিয়া

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ০১ জুলাই ২০২০, ১০:২৮

মধ্যেই ডিভোর্সের নোটিশ পাঠিয়েছেন আলিয়া সিদ্দিকি। সেই চিঠিতে সন্তানদের জন্য টাকার দাবিও করেছিলেন তিনি। প্রথমে চুপ থাকলেও পরে সেই নোটিশের পাল্টা আইনি নোটিশ পাঠান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দ‌িকি। আর তাতে জানিয়ে দেন, স্ত্রীকে কোনো টাকাই তিনি আর পাঠাবেন না। বলিউডের হিট মুখ নওয়াজউদ্দিনের ব্যক্তিগত জীবন আগেই নানা জল্পনা তৈরি করেছিল। এবার স্বামীর সঙ্গে কথপোকথনের কল রেকর্ডিং প্রকাশ করে দাম্পত্য তিক্ততা আরো সামনে আনলেন আলিয়া।

নওয়াজের বিরুদ্ধে প্রতারাণার অভিযোগ এনেছেন আলিয়া। তার আরো অভিযোগ, তাকে অকথ্য ভাষায় অপমান করেন নওয়াজ ও তার পরিবারের লোকেরা। এছাড়াও পরিকল্পনা করে মানহানির চেষ্টা করেছেন। এমন সব অভিযোগ তুলেই গত ১৯ মে আলিয়া বিবাহ বিচ্ছেদের নোটিশ পাঠান নওয়াজুদ্দিনকে।নোটিশ পাওয়ার পরে নওয়াজ আলিয়াকে টাকা পাঠানো বন্ধ করে দেন। এরপরে আলিয়া অভিযোগ করেন, টাকা না পাঠানোয় বাচ্চাদের স্কুল ফিও তিনি দিতে পারছেন না। তিনি নওয়াজের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও সেটা সম্ভব হয়নি। এই অভিযোগ ওঠার পরেই নওয়াজ নোটিশ পাঠিয়ে জানিয়ে দেন তিনি আর টাকা পাঠাবেন না।

এবারে আলিয়া টুইট করেছেন একটি অডিও ক্লিপ। যেখানে তার এবং নওয়াজের কথোপকথন রয়েছে। অডিও ক্লিপটিতে শোনা যাচ্ছে, তাতে তিনি নওয়াজকে প্রশ্ন করছেন, আমার বিবেক বিক্রির জন্য নয়, আমি মিথ্যে মানহানির মামলাকেও ভয় পাই না। যে সামাজ তোমার চোখের সামনে আমাকে নির্যাতন করেছে, তাকে বাঁচানোর জন্য তুমি যা খুশি করতে পার। আমি সেসবকে পাত্তা দিই না। আদালতে তোমার প্রকৃত চরিত্র আমি উন্মোচন করব।

নওয়াজ আলিয়ার সামনে বেশি কথা বলতে পারছিলেন না। আলিয়া প্রশ্ন করলেন- কোথায় সেই মানহানির মামলা, যা নাকি তুমি আমার বিরুদ্ধে করেছ? জবাবে তিনি বললেন- এখনো করিনি, ভাবছি করার কথা। গত মে মাস থেকেই নওয়াজুদ্দিন এবং আলিয়ার বিচ্ছেদের খবর নিয়ে সরগরম হয় বলিপাড়া। আলিয়ার আইনজীবীই খবরটা প্রথম সংবাদমাধ্যমকে জানান। কিছু দিন আগেই নওয়াজের পুরনো প্রেমিকা নীহারিকা সিং অভিযোগ এনেছিলেন অভিনেতার বিরুদ্ধে। বলেছিলেন, নওয়াজ যৌন সম্পর্ক স্থাপনের জন্য জোর করতেন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
এই সম্পর্কিত
আরও

সরোজ খানের সেরা ১০

১ ঘণ্টা, ২৫ মিনিট আগে