ভালোবাসার শক্তিতে করোনামুক্ত তাপস–মুন্নী

প্রথম আলো প্রকাশিত: ০১ জুলাই ২০২০, ১০:৩৭

‘আমাদের করোনা পজিটিভ হওয়ার খবর শোনার পর কত মানুষ যে ফোন করেছেন, কী পরিমাণ ভালোবাসা দেখিয়েছে, সাহস দিয়েছেন, শক্তি দিয়েছেন, তা বলে বোঝাতে পারব না। সবার ভালোবাসার শক্তি ও সৃষ্টিকর্তার কৃপায় আমরা এখন করোনামুক্ত হয়েছি। আমরা সুস্থ হয়েছি।’ বললেন গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নী।

গতকাল মঙ্গলবার দুপুরে এভাবে বললেন ফারজানা মুন্নী। ফারজানা মুন্নী ও তাঁর সংগীতশিল্পী স্বামী কৌশিক হোসেন তাপস এ মাসের মাঝামাঝি করোনায় আক্রান্ত হন। এরপর তাঁরা বাড়িতেই আইসোলেশনে থাকেন। চিকিৎসকের পরামর্শে ওষুধ সেবনসহ যাবতীয় নির্দেশনা মেনে চলেন। গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস তাঁদের করোনামুক্ত হওয়ার খবরটি ফেসবুকে পোস্ট দেওয়ার মাধ্যমে জানান। করোনায় আক্রান্ত হওয়ার খবরটিও তিনি ১৬ জুন ফেসবুকে পোস্ট দিয়ে জানান।

তাপস জানান, দুই সপ্তাহের আইসোলেশন আর যথাযথ চিকিৎসা শেষে ২৮ জুন আইইডিসিআরের পরীক্ষায় ও ২৯ জুন বেসরকারি একটি পরীক্ষার ফলাফলে তাঁরা করোনামুক্ত বলে নিশ্চিত হন। প্রথম আলোকে ফারজানা মুন্নী বলেন, ‘প্রথমে আমার করোনা পজিটিভ হওয়ার খবর পাই। তাপস জানার সঙ্গে সঙ্গে আমাকে জড়িয়ে ধরে। ওকে সরিয়ে দেওয়ার চেষ্টা করি। নাছোড়বান্দা সে বলে, ভয়ের কিছু নেই। তোমাকে জড়িয়ে ধরলে যদি আমার করোনা হয়, হোক। আমি মোটেও চিন্তিত নই। ইনশা আল্লাহ, আমরা করোনা জয় করব। সৃষ্টিকর্তার অশেষ কৃপা ও ভালোবাসার শক্তি দিয়ে করোনা জয় করবই।
আমরা তা করেছি।’

কৌশিক হোসেন তাপস বলেন, ‘সৃষ্টিকর্তার কৃপায় আমি এবং আমার স্ত্রী ফারজানা মুন্নী একসঙ্গে আনুষ্ঠানিকভাবে করোনামুক্ত হয়েছি। যাঁরা আমাদের সুস্থতার জন্য দোয়া করেছেন এবং নিয়মিত খবর রেখেছেন, তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের ভাষা আমাদের জানা নেই।’ তাপস জানান, পরিপূর্ণ পারিবারিক সমর্থন, সহযোগিতা আর ইতিবাচক পরিবেশই তাঁদের দ্রুত করোনামুক্ত করতে সাহায্য করেছে। তিনি বলেন, ‘আমাদের বড় মেয়ে সর্বোচ্চ চেষ্টা দিয়ে প্রতিরোধব্যবস্থা নিয়ে আমাদের সেবা করার চেষ্টা করেছে, একেবারে আমাদের মায়ের মতো।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
এই সম্পর্কিত
আরও