দেখুন আমিরকন্যার শারীরিক কসরত

এনটিভি প্রকাশিত: ০৩ জুলাই ২০২০, ১৯:০০

করোনাভাইরাসের কারণে ভারতে চলমান লকডাউনের কারণে অন্য অনেকের মতো ভোগান্তিতে পড়েছেন স্বাস্থ্যসচেতনেরাও। তবে এতে করে স্বাস্থ্যের প্রতি যত্ন নিতে ভুলছেন না তাঁরা। জিম বন্ধ থাকায় বরং ঘরে থেকে নিজেকে ফিট রাখার নানা পদ্ধতি অনুসরণ করছেন তাঁরা। বলিউড সুপারস্টার আমির খানের আদুরে কন্যা ইরা খান ফিটনেস প্রশিক্ষক ডেভিড পোজনিকের ভার্চুয়াল তত্ত্বাবধানে নিজের ওয়ার্ক আউটের রুটিন ঠিক রাখছেন।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ইরার ওয়ার্কআউটের ভিডিও আপলোড করেছেন ডেভিড। সেখানে বেশ মজার একটি ঘটনা ঘটে। ইরার ওয়ার্ক আউটের সময় হঠাৎ হাজির হন আমির। তবে ইরা যখন তাঁকে যোগ দিতে বলেন, তখন তিনি জানান, শুধু ডেভিডকে স্বাগত জানাতে এসেছেন।

ভিডিওতে উপস্থিত হয়ে আমির সবাইকে অভিবাদন জানান। এ সময় ডেভিড তাঁকে জিজ্ঞাসা করেন, আমির ইরার সঙ্গে কয়েকটি পুশ-আপ, হ্যান্ডস্ট্যান্ড ও স্কোয়াট করতে চান কি না। তবে অভিনেতা সঙ্গে সঙ্গে জানান, তিনি কেবল হাই বলতে এসেছেন। এরপর ইরাকে বলতে শোনা যায়, ‘পরের বার আমি তাকে জোর করব।’ ডেভিড আমিরকে ‘ধুম থ্রি’ ও ‘পিকে’র মতো ছবির জন্য প্রশিক্ষণ দিয়েছিলেন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
এই সম্পর্কিত
আরও