ছবি সংগৃহীত

কাট অ্যান্ড সুইং বৈচিত্র্যে ক্যাটস আই

প্রাচ্য-পাশ্চাত্য আর ফিউশনের পার্থক্যের পরিপ্রেক্ষিতে ক্যাটস আই এর ঈদ পোশাকের বিষয়বস্তু, ডিজাইন ও রঙের তফাত প্রতিবারের মতো এবারও থাকছে।

Mahmud Ullah
লেখক
প্রকাশিত: ১৮ জুন ২০১৬, ০৯:৫৮ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৬
প্রকাশিত: ১৮ জুন ২০১৬, ০৯:৫৮ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৬


ছবি সংগৃহীত

ছবি: সংগৃহিত।

(প্রিয়.কম) প্রাচ্য-পাশ্চাত্য আর ফিউশনের পার্থক্যের পরিপ্রেক্ষিতে ক্যাটস আই এর ঈদ পোশাকের বিষয়বস্তু, ডিজাইন ও রঙের তফাত প্রতিবারের মতো এবারও থাকছে। 

এবার ঈদে ওয়েস্টার্ন ও ট্র্যাডিশনাল কাটের মাঝামাঝি ফিউশন নিয়ে কাজ করেছে ক্যাটস আই। তরুণ তরুণীদের পোশাকে গতানুগতিক প্যাটার্ন ভাবনা থেকে বেড়িয়ে আনা হয়েছে স্মার্ট এন্ড ট্রেন্ডি লুক। মেয়েদের টপস ও কামিজের লোয়ার পার্টে এসিমেট্রিক কাটের রেশ এবারও থাকছে, তবে বেশ ভালোভাবেই যুক্ত হয়েছে ওভাল বা রাউন্ড  শেপ।  রঙকে প্রাধান্য দিয়ে ফেস্টিভ কেন্দ্রিক ভ্যালু এডিশন থাকছে পোশাকে। ডিজাইনেও থাকছে বৈচিত্র্যতা। পাশাপাশি আউটগোয়িং নারীদের জন্য আছে গাউন কামিজ বা ম্যাক্সি টিউনিক এলিগেন্ট আউটফিট। এছাড়া কো ব্র্যান্ড মুনসুন রেইনে থাকছে শুধুই পুরুষদের জন্য ঈদ উপযোগী ফরমাল ও ক্যাজুয়াল শার্টিং ও স্যুটিং। ট্রেন্ডি ফ্যাশন এক্সেসরিজও থাকছে ক্যাটস আই ব্র্যান্ড নির্ধারিত আউটলেটে। এবারের ঈদ পোশাকের মূল্য শুরু হচ্ছে ১ হাজার ৬৫০ টাকা থেকে। এছাড়াও কেনাকাটায় স্বাধীনতা দিতে, প্রিমিয়াম ক্রেতাদের জন্য ব্যাংক ভেদে ক্রেডিট কার্ড শপিং-এ  থাকছে সর্বোচ্চ ১০% বাড়তি মূল্যছাড়ের সুবিধাও। পাশাপাশি অনলাইনে ঘরে বসে ঈদ শপিং  করার সুযোগও থাকছে এবার । ঠিকানা :www.catseye.com.bd.