ছবি সংগৃহীত

হরেক রকম ডিজাইনের স্যান্ডেল ক্যাটস আই’য়ে

ক্যাটস আই’য়ে এখন পাওয়া যাচ্ছে ছেলেদের বিভিন্ন ধরনের স্যান্ডেল। বিভিন্ন দামের হরেক ডিজাইনের এসব স্যান্ডেল অনেক রঙ ও ডিজাইনে তৈরী। এক্সক্লুসিভ এসব স্লিপার পরেও অনেক আরাম।

Mahmud Ullah
লেখক
প্রকাশিত: ০২ জুলাই ২০১৬, ০৮:৩৭ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৬
প্রকাশিত: ০২ জুলাই ২০১৬, ০৮:৩৭ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৬


ছবি সংগৃহীত

ছবি: সংগৃহিত

(প্রিয়.কম) ফ্যাশন শব্দটির সঙ্গে তারুণ্যের উদ্দামতা জড়িয়ে রয়েছে সবসময়। ফ্যাশনের লাগাম মুঠিতে ধরে যে কয়েকটি প্রতিষ্ঠান বাংলাদেশে নিয়ত ছুটে চলছে এবং নিত্য নতুন ফ্যাশনকে পরিচিত করছে তাদের মধ্যে অন্যতম ‘ক্যাটস আই’। যাত্রা শুরু হয়েছিল আশি দশকের প্রথম লগ্নে। দিনে দিনে সেই যাত্রা আজ প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশের একটি অন্যতম ফ্যাশন আইকন হিসাবে। 

ক্যাটস আই’য়ে এখন পাওয়া যাচ্ছে ছেলেদের বিভিন্ন ধরনের স্যান্ডেল। বিভিন্ন দামের হরেক ডিজাইনের এসব স্যান্ডেল অনেক রঙ ও ডিজাইনে তৈরী। সুন্দর এসব স্লিপার পরেও অনেক আরাম।

পাশ্চাত্যের সাথে দেশি ট্রেন্ড এবং রুচির সমন্বয় করে ফরমাল ও ক্যাজুয়াল ফ্যাশনে সবসময় ফোকাস ইন ক্যাটস এছাড়া ক্যাটস আই-এর কো ব্র্যান্ড মুনসুন রেইন ও আনলিমিটেড নামে দুটি লাইফস্টাইল ফ্যাশন ব্র্যান্ড রয়েছে। এখানে ছেলে ও মেয়েদের পোশাক পাওয়া যায়। মুলত: ফরমাল ও ক্যাজুয়াল শার্ট, টি শার্ট, প্যান্ট, কোর্ট, বেল্ট, ওয়ালেট, জ্যাকেট, ওয়েস্টকোর্ট, জিন্স প্যান্ট, টাই, ক্যাপ, আন্ডার গার্মেন্টস, হাফ প্যান্ট, মোবাইল প্যান্ট, গ্যাভাডিন প্যান্ট এবং পাঞ্জাবিসহ সবকিছুই পাওয়া যায় এখানে। হাত বাড়ালেই নিজস্ব প্রয়োজনের জিনিসটি মিলছে ক্যাটস আইয়ের সবকটি শোরুমে। রয়েছে মেয়েদের জন্য বিভিন্ন পোশাক, অর্নামেন্টস ও এক্সেসরিজ।