ফ্যাশন হাউস গ্রামীণ ইউনিক্লোর পোশাকের মডেল হয়েছেন তাহসান ও মিম। ছবি: সংগৃহীত

৮ জুলাই পর্যন্ত গ্রামীণ ইউনিক্লোর পোশাকে ছাড়

গ্রামীণ ইউনিক্লোর পোশাক কিনে লটারির মাধ্যমে প্রথম ১০জন পাবেন ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকেট।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ০৬ জুলাই ২০১৮, ১৭:৩০ আপডেট: ১৮ এপ্রিল ২০১৯, ১০:৩৪
প্রকাশিত: ০৬ জুলাই ২০১৮, ১৭:৩০ আপডেট: ১৮ এপ্রিল ২০১৯, ১০:৩৪


ফ্যাশন হাউস গ্রামীণ ইউনিক্লোর পোশাকের মডেল হয়েছেন তাহসান ও মিম। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) চলতি বছরের জুলাই মাসে পঞ্চম বছরে পা দিল ফ্যাশন হাউস গ্রামীণ ইউনিক্লো। প্রতিষ্ঠার পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষ্যে এ ফ্যাশন হাউসটি ক্রেতাদের জন্য বিশেষের অফারের আয়োজন করেছে।

প্রতিষ্ঠানটির পাঠানো সংবাদ বিজ্ঞতিতে জানানো হয়, পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষ্যে ৮ জুলাই পর্যন্ত নারী ও পুরুষের চলছে মূল্য ছাড়। পোশাক কিনে লটারির মাধ্যমে প্রথম ১০জন পাবেন ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকেট। পাঁচজন পাবেন ঢাকা-সিলেট-ঢাকা বিমান টিকেট।

সংবাদ বিজ্ঞতিতে পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক জনাব নাজমুল হকের উদ্ধৃতি দিয়ে বলা হয়, ‘আমরা প্রতিনিয়তই নতুন নতুন উদ্ভাবনের মাধ্যমে বাংলাদেশের ক্রেতাদের জন্য বিভিন্ন ফাংশনাল, আরামদায়ক, ক্যাজুয়াল ও ঐতিহ্যবাহী পোশাক ন্যায্য মূল্যে সরবারহ করে যাচ্ছি। বাংলাদেশে ব্যবসায় সম্প্রসারণের মাধ্যমে স্বল্প মূল্যে আন্তর্জাতিক মানসম্পন্ন পোশাক সরবারহের চেষ্ঠা চালিয়ে যাচ্ছি। ক্রেতাদের ভালোবাসাই আমাদের প্রেরণা।’

সংবাদ বিজ্ঞতিতে উল্লেখ করা হয়, ২০১০ সালের সেপ্টেম্বর মাসে গ্রামীণ হেলথ কেয়ার ট্রাস্টের সঙ্গে যৌথ গ্রামীণ ইউনিক্লো প্রতিষ্ঠা হয়। প্রতিষ্ঠার পর থেকে গ্রামের নারী মাধ্যমে গ্রামের মানুষের জন্য ৭০ থেকে ৯০ টাকায় উন্নত মানের পোশাক সরবারহ করা হতো। এরপর ব্যবসার প্রসারের মধ্যদিয়ে ২০১২ সালের সালের জুন থেকে ২০১৩ সালের এপ্রিল পর্যন্ত ঢাকা শহরে ভ্রাম্যমাণ পরিবহনের মাধ্যমে পোশাক বিত্রি শুরু হয়। এরপর ২০১৩ জুলাই মাসে প্রতিষ্ঠানটির দুটি আউটলেট ঢাকায় উদ্বোধন করা হয়। বর্তমানে গ্রামীণ ইউনিক্লোর ১৫টি আউটলেট রয়েছে।

প্রিয় ফ্যাশন/কামরুল