গ্রামীণ ইউনিক্লো’র ভ্যালেন্টাইন কালেকশন

গ্রামীণ ইউনিক্লো’র ভ্যালেন্টাইন কালেকশন

গ্রামীণ ইউনিক্লো’র এবারের ভ্যালেনটাইন কালেকশনে ছেলেদের পোশাকে রয়েছে বিভিন্ন রঙের শার্ট, সলিড ও প্রিন্টেড পোলো শার্ট, জিনস্, ইজি প্যান্টস্ সহ আরো অনেক কিছু

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:২৯ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩১
প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:২৯ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩১


গ্রামীণ ইউনিক্লো’র ভ্যালেন্টাইন কালেকশন

(প্রিয়.কম)  শীতের জড়তা কাটিয়ে প্রকৃতি যেমন সেজেছে বসন্তের নতুন সাজে। ঠিক তেমনি গ্রামীণ ইউনিক্লো তার ভোক্তা সাধারণের জন্য নিয়ে এসেছে ফাল্গুন ও ভ্যালেন্টাইন উপলক্ষে বিশেষ নতুন কালেকশন। সমাজের সকলের মাঝে ভালবাসা ছড়িয়ে দেয়ার অভিপ্রায়ে এবারের ভ্যালেনটাইন কালেকশনে প্রাধান্য পেয়েছে ছেলে ও মেয়েদের জন্য বাহারি রঙের হালকা পোশাক।

গ্রামীণ ইউনিক্লো’র এবারের ভ্যালেনটাইন কালেকশনে ছেলেদের পোশাকে রয়েছে বিভিন্ন রঙের শার্ট, সলিড ও প্রিন্টেড পোলো শার্ট, জিনস্, ইজি প্যান্টস্ সহ আরো অনেক কিছু এবং মেয়েদের জন্য রয়েছে বিভিন্ন রঙের কামিজ, টপস্, জিনস্, পালাজো সহ আরো অনেক কিছু। ছেলেদের পোশাক পাওয়া যাবে ৩৯০ থেকে ১৯৯০ টাকার মধ্যে এবং মেয়েদের পোশাক পাওয়া যাবে ৩৯০ থেকে ২৬৯০ টাকার মধ্যে। 

গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশে মূলত ৩টি বৃহৎ সামাজিক উদ্দেশ্যে নিয়ে কাজ করে যাচ্ছে: 

১. প্রতিষ্ঠানে কর্মরত মানবসম্পদকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিশ্ববাজারের উপযোগী মানবসম্পদে পরিনত করা ও সর্বোচ্চ মানের কর্মপরিবেশ প্রদানের মাধ্যমে আদর্শ প্রতিষ্ঠানে পরিনত হওয়া।

২. দেশীয় পোশাক শিল্পের প্রযুক্তি, উৎকর্ষতা ও কমপ্লাইয়েন্স উন্নয়নের জন্য একসাথে কাজ করা ও  গ্রার্মেন্টস শিল্পে নিয়োজিত মানব সম্পদকে প্রয়োজনীয় প্রশিক্ষণ প্রদান করা যা সুস্থ ও সঠিক জীবন  যাপনে সহায়তা করবে।

৩. দারিদ্রতা ও প্রাকৃতিক দূর্যোগে ভুক্তভোগী মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করা এবং এর মাধ্যমে এই দুস্থ ও অসহায় মানুষের ভালোবাসার প্রতিষ্ঠানে পরিনত হওয়া।

গ্রামীন ইউনিক্লো আউলেট লোকেশন: বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রোশপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড ও জয়দেবপুর বাজার রোড।

সংবাদ বিজ্ঞপ্তি

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


loading ...