ছবি: সংগৃহীত

বাড়তি ছাড়ে ক্যাটস আই পণ্য

তরুণ-তরুণীদের জন্য অনলাইন স্টোর থেকে শপিং এ শর্ত সাপেক্ষে থাকছে সর্বোচ্চ ৬০ ভাগ ছাড়ের সুযোগও। তবে ক্যাটস আই স্টোরে নির্ধারিত পণ্যে ৩০ ভাগ ছাড়।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৫ অক্টোবর ২০১৭, ১৫:৫৭ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৩
প্রকাশিত: ১৫ অক্টোবর ২০১৭, ১৫:৫৭ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৩


ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) লাইফস্টাইল স্টোর ক্যাটস আই শুধু অনলাইন স্টোরের জন্য এনেছে নতুন প্রোডাক্ট লাইন। ক্লাসি ভাইবস শিরোনামে বর্ষা-গরম আবহাওয়ার উপযোগী পোশাক থাকছে এবার। মূলত পোশাকে নিজস্বতা প্রকাশে আউটগোয়িং তরুণীদের জন্যই নতুন এই ট্রেন্ডি কালেকশন।

পোশাকগুলোয় গতানুগতিক প্যাটার্ন ভাবনা থেকে বেড়িয়ে ফেব্রিকসহ আউটার লুকে থাকছে স্মার্ট এন্ড ট্রেন্ডি লুক। এছাড়াও তরুণ-তরুণীদের জন্য অনলাইন স্টোর থেকে শপিং এ শর্ত সাপেক্ষে থাকছে সর্বোচ্চ ৬০ ভাগ ছাড়ের সুযোগও। তবে ক্যাটস আই স্টোরে নির্ধারিত পণ্যে ৩০ ভাগ ছাড় বাদেও রবি গ্রাহকদের জন্য সকল পণ্যে থাকছে সর্বোচ্চ ১৫ শতাংশ ছাড়ের সুবিধা।

ক্যাটস আই এর পরিচালক সাদিক কুদ্দুস জানান, 'ক্যাটস আই ভার্চুয়াল অনলাইন স্টোরে ক্রেতা আগ্রহ বাড়াতে ফেসবুক ও ওয়েবসাইটে নানাবিধ অফার চালু করেছে। এছাড়াও নির্দিষ্ট কিছু পণ্যে অনলাইনে কেনাকাটায় থাকছে ৩০ থেকে ৬০ ভাগ ছাড়ের সুযোগ।’

এলিফ্যান্ট রোডের ডিস্ককাউন্ট স্টোরের পাশাপাশি সারাদেশের স্টোরগুলোতেও শর্ত সাপেক্ষে থাকছে মূল ছাড় সুবিধা। তবে যারা যানযট ও সময় স্বল্পতার কারণে স্টোরে যেতে পারছেন না তারা হোম ডেলিভারি সুবিধাসহ পণ্যের বিস্তারিত, মূল্য ছাড়ের নিয়ম ও শপিং এর জন্য ঢু মারতে পারেন www.catseye.com.bd ঠিকানায়।

প্রিয় ফ্যাশন/সিফাত বিনতে ওয়াহিদ