ছবি সংগৃহীত

‘গ্রামীণ ইউনিক্লো’তে চলছে কালারফেস্ট

‘গ্রামীণ ইউনিক্লো’তে চলছে বিভিন্ন রং ও ডিজাইনের পোশাকের কালারফেস্ট ক্যাম্পেইন। এই ক্যাম্পেইন এর আওতায় পাওয়া যাচ্ছে বিভিন্ন কালারের সংমিশ্রণে ও ডিজাইনে কালারফুল কালেকশন।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০১৭, ০৯:৫৪ আপডেট: ১৮ এপ্রিল ২০১৯, ১০:৩৫
প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০১৭, ০৯:৫৪ আপডেট: ১৮ এপ্রিল ২০১৯, ১০:৩৫


ছবি সংগৃহীত

ছবি: সংগৃহীত। 

(প্রিয়.কম) ‘গ্রামীণ ইউনিক্লো’তে চলছে বিভিন্ন রং ও ডিজাইনের পোশাকের কালারফেস্ট ক্যাম্পেইন। এই ক্যাম্পেইন এর আওতায় পাওয়া যাচ্ছে বিভিন্ন কালারের সংমিশ্রণে ও ডিজাইনে কালারফুল কালেকশন। 

জীবনকে রাঙিয়ে দিতে পোশাক এর সাথে মানুষের মনেও নতুনত্ব ফুটিয়ে তুলতে ‘গ্রামীণ ইউনিক্লো’ নিয়ে এসেছে এই কালারফেস্ট উৎসব। কালারফেস্ট উৎসবে বিভিন্ন কামিজ নিয়ে এসেছে ১৬৯০ টাকায় এবং ছেলেদের শার্ট ৯৯০টাকা থেকে শুরু করে ১৪৯০টাকার মধ্যে। গ্রাফিক টি-শার্ট ৪৯০ টাকা থেকে ৬৯০ টাকার মধ্যে। মেয়েদের প্লাজো ৭৯০ টাকায় ও লেগিংস পাওয়া যাচ্ছে ৩৫০ টাকায়। ছেলেদের কালার জিনস পাওয়া যাচ্ছে ১৫৯০ টাকায়। এছাড়াও থাকছে বিভিন্ন পোশাকের কালেকশন।

গ্রামীণ ইউনিক্লো এর বর্তমানে ১২ টি শাখা আছে। গ্রামীণ ইউনিক্লো আউটলেট লোকেশন: বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রোশপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট এবং গুলশান বাড্ডা লিংক রোডে।

সম্পাদনা: ফারজানা রিংকী