ফ্যাশন হাউস গ্রামীণ ইউনিক্লোর পোশাকে মডেল। ছবি: সংগৃহীত

বিশেষ ছাড়ে গ্রামীণ ইউনিক্লোর ঈদের পোশাক

গ্রামীণ ইউনিক্লোর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে থেকে দেখে নেওয়া যাক ছাড়ে দেওয়া পোশাকের দরদম।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ০৬ জুন ২০১৮, ২২:০৫ আপডেট: ১৮ এপ্রিল ২০১৯, ১০:৩৫
প্রকাশিত: ০৬ জুন ২০১৮, ২২:০৫ আপডেট: ১৮ এপ্রিল ২০১৯, ১০:৩৫


ফ্যাশন হাউস গ্রামীণ ইউনিক্লোর পোশাকে মডেল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) এবার ঈদকে সার্বজনীন করতে ফ্যাশন হাউস গ্রামীণ ইউনিক্লো দিচ্ছে পোশাকে বিশেষ ছাড়। সাশ্রয়ী মূল্যে আরামদায়ক ও ট্রেন্ডি পোশাক পাওয়া যাচ্ছে গ্রামীণ ইউনিক্লোতে। পোশাকের এই বিশেষ ছাড় চলবে স্টক সীমিত থাকা পর্যন্ত।

গ্রামীণ ইউনিক্লোর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে থেকে দেখে নেওয়া যাক ছাড়ে দেওয়া পোশাকের দরদম। এ ছাড়ে ৯৯০ টাকার শর্ট স্লিভ শার্ট পাচ্ছেন ৭৯০ টাকায়, ইন্ডিগো পোলো ১ হাজার ১৯০ টাকা থেকে ৯৯০ টাকা, স্ট্রাইপড পোলো শাট ৯৯০ টাকা থেকে ৮৯০ টাকা, চিনো জগার প্যান্টস ১ হাজার ৫৯০ টাকা থেকে ১ হাজার ১৯০ টাকা, ইজি প্যান্টস ১ হাজার ৯০ থেকে ৯৯০ টাকা, পাজামা ৮৯০ টাকা থেকে ৭৯০ টাকা, ২ হাজার ৬৯০ টাকার কামিজ পাচ্ছেন ২ হাজার ২৯০ টাকায়।

ফ্যাশন হাউস গ্রামীণ ইউনিক্লোর পোশাকে মডেল হয়েছেন পিয়া ও তাহসান। ছবি: সংগৃহীত

ছেলেদের অন্যান্য শার্ট পাওয়া যাচ্ছে ৯৯০ টাকা থেকে ১ হাজার ৪৯০ টাকার মধ্যে টি-শার্ট ৪৯০ টাকা থেকে ৬৯০ টাকায়। মেয়েদের কামিজ পাওয়া যাচ্ছে ১ হাজার ৪৯০ টাকা থেকে ২ হাজার ২৯০ টাকার মধ্যে, মেয়েদের ক্যাজুয়াল টপস কালেকশন পাওয়া যাচ্ছে ১ হাজার ২৯০ টাকা থেকে ১ হাজার ৪৯০ টাকা। এ ছাড়াও বিভিন্ন আকর্ষণীয় ডিজাইনের পাঞ্জাবী পাওয়া যাচ্ছে মাত্র ১ হাজার ৬৯০ টাকা থেকে ১ হাজার ৯৯০ টাকায়।

গ্রামীণ ইউনিক্লোর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রামীণ ইউনিক্লো এর বর্তমানে ১৫টি শাখা আছে।

গ্রামীণ ইউনিক্লো আউটলেট লোকেশন: বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রোশপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড ও বেইলি রোড। এ ছাড়াও পোশাক কেনা যাবে পারবেন অনলাইনেও।

প্রিয় ফ্যাশন/কামরুল